Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ৪:২১ পিএম

নগরীর কোতোয়ালী থানা এলাকা থেকে প্রতিপক্ষের উপর হামলার প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে পাকড়াও করেছে পুলিশ। তাদের কাছ থেকে তিনটি অত্যাধুনিক ছোরা উদ্ধার করা হয়েছে।
থানার ওসি নেজাম উদ্দিন জানান, ফিরিঙ্গী বাজার চুরিয়ালটুলী লেইন ব্যান্ডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে সোমবার তাদের গ্রেফতার করা হয়। তারা হলো নাহিদ আহমেদ চৌধুরী (১৭), আব্রাহীম ইসলাম ওরফে রাহিম (১৬) এবং মোঃ বোরহান মেহরাজ (১৬)। তারা একটি স্কুলের ৮ম ও ৯ম শ্রেণির ছাত্র।
পুলিশ জানায়, এই তিনজনসহ কিশোর গ্যাংয়ের একদল সদস্য ছুরি ও দেশী অস্ত্র নিয়ে ওই এলাকায় প্রতিপক্ষের উপর হামলা করতে জড়ো হয়। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযানে গেলে কয়েকজন পালিয়ে যায়।
ওসি জানান, এ কিশোর গ্যাংয়ের বিভিন্ন সময়ে সংঘবদ্ধভাবে নগরীর সদরঘাট থানার বিভিন্ন স্থানে দাঙ্গাহাঙ্গামাসহ বিভিন্ন অপরাধমূলক কাজ করে থাকে। এ গ্যাংয়ের মোঃ আবির নেওয়াজ রমি (১৭) নামে একজনের সাথে ফিরিঙ্গিবাজার এলাকার একজনের বিরোধের জেরে তাকে মারতে তারা সেখানে জড়ো হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ