Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পায়রা তাপবিদুৎ কেন্দ্রে ১ দিনে নতুন করে ৩৫ চীনা নাগরিকসহ করোনা আক্রান্ত ৫৭

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ১০:৫৫ এএম

পটুয়াখালীতে গত ২৪ ঘন্টায় নতুন করে কলাপাড়া উপজেলায় ৫৭ জন কোভিড পজেটিভ সনাক্ত হয়েছেন।পটুয়াখালী জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে,গত ২৪ ঘন্টায় পটুয়াখালী জেলার অন্য কোন উপজেলায় ১জনও কোভিড পজেটিভ সনাক্ত না হলেও কলাপাড়া উপজেলায় ৫৭ জন কোভিড পজেটিভ সনাক্ত হয়েছেন।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: চিন্ময় হাওলাদার জানান,পায়রা তাপবিদুৎ কেন্দ্র কর্তৃপক্ষ নিজস্ব ব্যবস্থাপনায় সেখানে কর্মরত ১০০০ জনের পরীক্ষা করেন। পরীক্ষায় ৫৭ জন কোভিড পজেটিভ সনাক্ত হয়েছেন এর মধ্যে চাইনীজ ৩৫ জন এবং বাংলাদেশী ২২ জন রয়েছেন।এদর তাদের নিজস্ব আইসোলেশন সেন্টারে রাখা হয়েছে।
কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক জানান,পায়রা তাপবিদুৎ কেন্দ্রে ৪০০-৪৫০ জন চাইনীজ শ্রমিক কর্মরত রয়েছেন। এর আগে চলতি মে মাসের ১ তারিখ থেকে ১৮ তারিখ পর্যন্ত পায়রা তাপবিদুৎ কেন্দ্রে ১৫ জন চাইনীজ নাগরিক আক্রান্ত ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ