Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঘরের চালে আম পড়াকে কেন্দ্র করে যুবক খুন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ১১:৪৮ পিএম

ময়মনসিংহের নান্দাইলে গাছের আম পড়াকে কেন্দ্র করে এক যুবক খুন হয়েছে। সোমবার সন্ধ্যায় ওই ঘটনাটি ঘটে। নিহত যুবকের নাম সাদ্দাম হোসেন (৩০)। সে উপজেলার খারুয়া ইউনিয়নের আবদুল্লাহপুর গ্রামের আসাম উদ্দিন ওরফে মিন্টুর ছেলে।

জানা যায়, উপজেলার খারুয়া ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের মিন্টুর আম গাছের পাশেই তার সহোদর ভাই রসুম উদ্দিনের ছেলে সুমনের বসত ঘর। প্রায়ই গাছ থেকে পাকা আম পড়ে সুমনের বসত ঘরের টিনের চালে। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়াঝাঁটি হয়।

প্রতিদিনের মতো সোমবার বিকেলে গাছ থেকে আম পাড়ার সময় ঘরের টিনের চালে আম পরতে থাকলে কথা-কাটাকাটির এক পর্যায়ে রামদা দিয়ে সাদ্দামকে কোপ দেয় সুমন। এসময় দায়ের কুপে ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়ে সাদ্দাম। পরে পরিবারের লোকজন উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ জানান, লাশ হাসপাতাল থেকে থানায় আনা হয়েছে। সকালে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ