Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভূমি অফিস সহকারীকে কুপিয়ে গুরুতর আহত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ৮:৫২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক ভূমি অফিস সহকারীকে দুর্বৃত্তরা কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। সোমবার আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় সোমবার অফিস সহকারীর পিতা শামছুল হক বাদী হয়ে সাত জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মামলার আসামী মাহাবুর রহমান, ইয়াসিন, তামিম মিয়াকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়।

জানা যায়, উপজেলার জাটিয়া ইউনিয়নের কুমারুলী গ্রামের শামসুল হকের সাথে পার্শ্ববর্তী দত্তগ্রামের রাসেল গংদের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ অবস্থায় জমি সংক্রান্ত মামলার জের হিসেবে রোববার বিকেলে শামসুল হকের পুত্র উপজেলা মগটুলা ইউনিয়ন ভূমি অফিসের অফিস সহকারী অলিউল্লাহ অলি(৩৫) অফিস থেকে বাড়ী ফেরার পথে মাইজবাগ ইউনিয়নের মল্লিকপুর গ্রামের করিমের বাড়ীর সামনে পৌঁছলে রাসেল গংরা দেশীয় অস্ত্র রামদা ও চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে গুরতর আহত করে। এসময় আহত অলিউল্লাহর চিৎকারে স্থানীয় এলাকাবাসী এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা অলিউল্লাহ কে গুরতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে অবস্থার আরো অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে পরিবারের লোকজন জানায়।

এব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া জানান, এঘটনায় মামলা নথিভুক্ত করে ৩জন আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ