Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিরাজদিখানের ধলেশ্বরীতে নৌকা ডুবি নিখোঁজের ১৬ ঘণ্টা পর প্রবাসী যুবকের লাশ উদ্ধার

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ৪:১৭ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী এলাকায় ধলেশ্বরী নদীতে নৌকা ডুবে নিখোঁজ প্রবাসীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার বেলা ১১টার দিকে লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করে ফায়ার সার্ভিস।

নিখোঁজ যুবক বিদ্যুৎ হোসেন (৩৫) রবিবার রাত ৮ টার দিকে ধলেশ্বরী নদীতে নৌকা ডুবিতে নিখোঁজ হন।

জানাগেছে, রবিবার রাত ৮ টার দিকে নিহত বিদ্যুৎ ও মো.মামুন হোসেন(৪০) নৌকা দিয়ে সিরাজদিখান উপজেলার চান্দেরচর থেকে ধলেশ্বরী নদীর উপর দিয়ে রামকৃষ্ণদী গ্রাম আসছিলেন। মাঝ নদীতে একটি বাল্কহেডের ধাক্কায় তাদের নৌকাটি তলিয়ে যায় । এ সময় মাঝি আবু মিয়া এবং মামুন সাঁতরিয়ে নদীর তীরে উঠতে পারলেও মামুনের ভগ্নিপতি বিদ্যুৎ নিখোঁ হন । বিদ্যুৎ মুন্সীগঞ্জের জেলার শ্রীনগর উপজেলার হাসাড়া গ্রামের মৃত রিয়াজুদ্দিন মাঝির ছেলে । সে দীর্ঘদিন যাবৎ তাইওয়ানে ছিল। রবিবার আনত্নীয়দের সাথে ঘুরতে গিয়ে ফেরার পথে এ দুর্ঘটনার স্বীকার হোন ।


শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেওয়ান মোহাম্মদ আজাদ হোসেন বলেন, যেখানে নৌকটি ডুবে ছিলো তার ৩/৪ শত ফিটের মধ্যেই নদীর তলদেশ হতে লাশটি উদ্ধার করা হয়। উদ্ধারের পর লাশটি আমরা স্বজনদের কাছে বুঝিয়ে দিয়েছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ