Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়ের প্রলোভনে ধর্ষণ

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০০ এএম

ঢাকার সাভারে এক পোশাক শ্রমিকের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে সহকর্মী নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল দুপুরে তাকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতার মো. জুয়েল মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার কুটিপাড়া খলসী এলাকার রৌহা গ্রামের মো. শহিদুর রহমানের ছেলে। জুয়েল সাভারের রাজাবাড়ি এলাকায় জিসানের বাড়িতে ভাড়া থাকেন। অভিযুক্ত জুয়েল ও ভুক্তভোগী সাভারের দক্ষিণ দরিয়াপুর এলাকার একটি পোশাক কারখানায় একই সাথে চাকরি করেন।
সাভার মডেল থানার এসআই এনামুল হক খান বলেন, একই সাথে চাকরি করার সুবাদে দু’জনের সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয়। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক হয় তাদের মাঝে। কিন্তু গত শুক্রবার বিয়ে করার কথা বলে ভুক্তভোগীর বাসায় প্রবেশ করে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে জুয়েল।
পরে গতকাল সকালে সাভার থানায় মামলা দায়ের করেন ওই নারী পোশাক শ্রমিক। তিনি আরও বলেন, স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ