Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ফিলিস্তিনপন্থী হওয়ায় চুক্তি হারানো বেলা হাদিদ পেলেন মিয়া খলিফার সমর্থন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ৯:১৮ পিএম

প্রাক্তন জনপ্রিয় তারকা মিয়া খলিফা বেল্লা হাদিদকে সমর্থন দিয়েছেন, যে মডেলটি ফিলিস্তিনের প্রতি সমর্থনের কারণে বিলাসবহুল ফ্যাশন হাউসের সাথে তার চুক্তি হারিয়েছেন। টুইটারে গিয়ে মিয়া ফিলিস্তিনের সমর্থনের জন্য বেলার সাথে সম্পর্ক ছিন্ন করার অভিযোগের কারণে ডায়ারকে ডেকে আনেন।–দ্য নিউজ

তিনি টুইট করে বলেন, "যদি বেলা হাদিদ প্যালেস্তাইনকে সমর্থন এবং বর্ণবাদ বিরোধী হয়ে দাঁড়ানোর জন্য ডায়ারের একটি চুক্তি হারিয়ে ফেলেন, তবে ডায়ারকে এজন্য জ্বলতে হতে পারে"। নিউইয়র্কের ফিলিস্তিনপন্থী একটি বিক্ষোভ অনুষ্ঠানে অংশগ্রহণকারী বেলা এই বিষয়ে শীর্ষে ছিলেন। যেখানে তিনি চিৎকার করে স্লোগান দেন, কেফিয়েহ পরেন এবং গর্বের সাথে ফিলিস্তিনের পতাকাটি আঁকড়ে ধরেন।

আগে তিনি ইনস্টাগ্রামে যা পোস্ট করেছিলেন, সম্প্রতি পরিস্থিতির প্রতি তার সামগ্রিক মনোভাবের পরিবর্তন লক্ষ্য করা যায়। তার মুছে ফেলা ইন্সটাগ্রাম স্টোরিতে তিনি "শান্তি, সহাবস্থান এবং সাম্য" চান বলে একটি নিরপেক্ষ অবস্থান নিয়েছিলেন।

ইসরায়েলী ও ফিলিস্তিনের পতাকা সহ এই পোস্টটি তার অন্য ইনস্টাগ্রাম পোস্টের একেবারে বিপরীত হিসাবে এসেছে, যার মধ্যে একটিতে লেখা আছে: " এটি মুক্ত প্যালেস্তাইন যতক্ষণ না পর্যন্ত এটি প্যালেস্তাইন মুক্ত!"

তার প্রতিবাদের পরে ইস্রায়েলের রাষ্ট্রের টুইটারে বিরোধী অবস্থান গ্রহণের জন্য মডেলটিকে ডাক দেন। সেই থেকে তিনি নিরপেক্ষতা প্রকাশ করেছেন এবং চুপচাপ রয়েছেন। এখন অনেকেই জল্পনা করছে যে, তার নিরপেক্ষ অবস্থান এবং সামগ্রিক নীরবতার সাথে ডায়ারের সাথে কয়েক মিলিয়ন ডলার চুক্তি হারাতে হয় কিনা।



 

Show all comments
  • Bukhari ২৫ মে, ২০২১, ১২:৫১ পিএম says : 0
    আমি ফিলিস্তিন কে স্বাধীন রাস্ট দেখতে চাই।
    Total Reply(0) Reply
  • RAFIKUL ISLAM ২৫ মে, ২০২১, ২:০৬ পিএম says : 0
    I WANT TO PEACE BETWEEN ISRAIL PEOPLES AND PALESTINR PEOPLES..FOR LONG TIME...DO NOT WAR DO NOT KILL TO ALL INDIFFERENCE PEOPLES...LIVING PEACEFULLY MAKE A RELATION AS LIKE A BROTHERHOOD..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ