Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মরিচক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ৪:৫৪ পিএম

কুয়াকাটার কচ্ছপখালী গ্রামের মরিচক্ষেত থেকে মিরাজ ভদ্র (২২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা এগারো টায় মহিপুর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। মৃত মিরাজ ওই এলাকার সিদ্দিক ভদ্রের ছেলে। সে পেশায় একজন মোটরসাইকেল চালক বলে জানা গেছে।

মৃতের পরিবারের সদস্যরা জানায়, বৃহস্পতিবার রাত দশটার দিকে মিরাজ তার পরিবারের সাথে একসঙ্গে রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যান। সকালে উঠে ছেলেকে দেখতে না পেয়ে তার বাবা মিরাজের মোবাইল ফোনে বেশ কয়েকবার কল দেয়। তাকে না পেয়ে তার পারিবার খুঁজতে থাকে। পরে স্থানীয়রা তার বাড়ি থেকে একশ গজ দূরে মরিচক্ষেতে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। তবে লাশের সাথে একটি মোবাইল ফোন পাওয়া গেছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ