Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীর চারঘাটে পদ্মায় ডুবে কলেজ ছাত্রের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ৬:৪৯ পিএম

রাজশাহীর চারঘাটে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে সীমান্ত (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়। গত মঙ্গলবার দুপুরে উপজেলার পদ্মা নদীর বড়াল মুখ সংলগ্ন স্থানে বন্ধদের নিয়ে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যান। তার বাড়ি উপজেলার থানাপাড়া গ্রামের রানার বড় ছেলে কলেজ পড়ুয়া ছাত্র সীমান্ত (১৮) বলে জানা যায়। পরে সীমান্ত’র বন্ধুরা তার পরিবারকে খবর দিলে পরিবারের লোকজন থানা পুলিশকে অবহিত করে পদ্মা নদীতে খোঁজাখুঁজি শুরু করে।

বুধবার সকালে থানা পুলিশ, ফায়ার স্টেশন, নৌ-পুলিশ ও বিজিবির সদস্যদের তৎপরতায় নদীতে অভিযান চালায়। আনুমানিক সাড়ে ১০টার দিকে পদ্মা নদীর মাছ ধরা জালে আটকানো নিহত সীমান্তর লাশটি স্থানীয় জনসাধারণের সহায়তায় ফায়ার সার্ভিস ও থানা পুলিশ উদ্ধার করে। নিহত’র বাবা রানা বলেন পদ্মায় গোসলের নাম করে আমার ছেলে আনুমানিক ১২ ঘটিকায় বাড়ি থেকে বেড়িয়ে যায়, আর ফিরে আসেনি।

এ বিষয়ে চারঘাট থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর বলেন, লাশটি উদ্ধার করে নৌ-পুলিশ ফাঁড়ির মাধ্যমে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে প্রেরণ করা হয়। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ