Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধর্ষণ থেকে বেঁচে গেলেন পাগলি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ৬:১০ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মানসিক অসুস্থ এক পাগলি ধর্ষণ থেকে বেঁচে গেলেন চা দোকানি ও রিকসা চালকের কাছ থেকে। পরে শ্লীলতাহানির অভিযোগে পুলিশ চা দোকানিকে গ্রেপ্তার করলেও পালিয়ে যায় রিকসা চালক। মঙ্গলবার রাতে উপজেলা পরিষদের ভেতরে মানসিক অসুস্থ তরুণীকে শ্লীলতাহানি করলে পুলিশ চা দোকানিকে গ্রেপ্তার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিজের নাম পরিচয় কিছুই সঠিক ভাবে বলতে না পারা ওই মানসিক অসুস্থ তরুণী উপজেলা পরিষদের ভিতরে একটি গাছ তলায় বেশ কিছুদিন যাবত রাত্রি যাপন করে আসছিলো। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে ওই জায়গায় অবস্থান করতে ছিলো এমন সময় রাত ২ টার দিকে দুই ব্যক্তি টান টানি করে উপজেলা পরিষদের ভেতরে

একটি অন্ধকার জায়গায় নিয়ে ধর্ষণের চেষ্টা করতে থাকলে ঘটনাটি স্থানীয় এক ব্যক্তি দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এসময় আটক করা হয় পৌর এলাকার শিমরাইল গ্রামের চা দোকানি মোস্তফা ভুট্টুকে এসময় তার সঙ্গে থাকা রবি মিয়া নামের এক রিকশা চালক পালিয়ে যায়।

এ ঘটনায় সদর ইউনিয়নের দফাদার বুলবুল মিয়া বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা করেছেন। ওই মামলায় মোস্তফাকে গ্রেপ্তার দেখিয়ে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. আবদুল কাদির মিয়া বলেন, মানসিক অসুস্থ মেয়েটিকে শ্লীলতাহানির অভিযোগে মামলা হয়েছে। এক আসামীকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ