Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহী বিভাগে ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ৭২, মৃত্যু ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ৫:২১ পিএম

গত ৫ দিন থেকে রাজশাহীতে বেড়েছে করোনার সংক্রমণ। সেই সাথে বৃদ্ধি পেয়েছে করোনা শনাক্ত ও উপসর্গ রোগীর সংখ্যা। মঙ্গলবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, রাজশাহী বিভাগে করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার বিভাগের বগুড়া ও পাবনায় একজন করে এ দুইজনের মৃত্যু হয়। আগের দিন রোববারও এ দুই জেলায় দুজনের মৃত্যু হয়েছিল।
নতুন দুজন মারা যাওয়ায় বিভাগের আট জেলায় এ পর্যন্ত ৫১৭ জনের মৃত্যু হলো করোনায়। এর মধ্যে সর্বোচ্চ ৩০৭ জনের মৃত্যু হয়েছে বগুড়ায়। দ্বিতীয় সর্বোচ্চ ৭৬ জন মারা গেছেন রাজশাহীতে। এছাড়া চাঁপাইনবাবগঞ্জে ২২ জন, নওগাঁয় ৩৬ জন, নাটোরে ২০ জন, জয়পুরহাটে ১১ জন, সিরাজগঞ্জে ২৩ জন এবং পাবনায় ২২ জনের মৃত্যু হয়েছে। সোমবার বিভাগে নতুন ৭২ জন রোগী শনাক্ত হয়েছেন।
এ দিন বিভাগের ১৬৩ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। বিভাগে এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৩৩ হাজার ৮৯ জন। এদের মধ্যে ৩০ হাজার ১৮৮ জন সুস্থ হয়েছেন। রাজশাহী বিভাগে এ পর্যন্ত হাসপাতালে ভর্তি হয়েছেন তিন হাজার ৭২৫ জন কোভিড-১৯ রোগী। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন দুইজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ