Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে করোনায় আরো ৫ জনের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ৮:৫২ এএম

চট্টগ্রামে করোনাভাইরাস আক্রান্ত আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ৭০ জনের। এ নিয়ে চট্টগ্রাম জেলায় করোনায় মোট মৃতের সংখ্যা ৫৮৭ জনে দাঁড়াল। শনাক্তের সংখ্যা দাঁড়াল ৫১ হাজার ৮৯৭ জনে। মঙ্গলবার চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।
সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ৪১৩ নমুনা পরীক্ষায় ৭০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়। তাদের মধ্যে নগরীর ৬২ জন ও উপজেলার ৮ জন। গত ২৪ ঘণ্টায় ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১১ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে পাঁচজন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ১২ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৫ জন এবং শেভরন হাসপাতাল ল্যাবে দুজনের করোনা শনাক্ত হয়। একই সময়ে মা ও শিশু হাসপাতাল ল্যাবে ছয়জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ১৩ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে চারজনের এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের দুজনের করোনা শনাক্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ