Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক থেকে ২টি অস্ত্রসহ মহেখালীর যুবক আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ৩:০৪ পিএম

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে অস্ত্রসহ মফিজ উদ্দিন জাহাঙ্গীর (২৭) নামে মহেশখালীর এক যুবককে আটক করেছে পুলিশ।

এসময় পুলিশ তার কাছ থেকে দেশীয় তৈরি দুটি শুটারগানও উদ্ধার করে।

বিলম্বে পাওয়া খবরে জানা গেছে, সোমবার (১০ মে) সকাল ১১ টার দিকে লোহাগাড়া উপজেলার চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন, লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ।

আটক মফিজ উদ্দিন জাহাঙ্গীর কক্সবাজার জেলার বড় মহেশখালীর নিজ তালুক পাড়ার মোঃ ফোরকানের পুত্র। অভিযান পরিচালনা লোহাগাড়া থানার এসআই গোলাম কিবরিয়া।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, ‘মাদক উদ্ধারের নিয়মিত অভিযানের অংশ হিসেবে চুনতিতে চেক পোস্ট বসানো হয়।

এসময় চট্টগ্রামমুখি একটি ম্যাজিক (লেগুনা) গাড়ি তল্লাশির জন্য থামানো হয়। তখন যাত্রীবেশে থাকা মফিজ উদ্দিন জাহাঙ্গীরের ট্রাভেল ব্যাগে ভিতর থেকে উদ্ধার করা হয় দেশীয় তৈরি দুটি শুটারগান।'

‘পরে তাকে আটক করে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করে আজ (মঙ্গলবার) সকালে আদালতে প্রেরণ করা হয়েছে জানিয়েছেন ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ