Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বন্ধুর ছুরিকাঘাতে যুবক খুন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর উত্তরা পূর্ব থানাধীন আব্দুল্লাহপুর আইসি মেডিকেলের সামনে বন্ধুর ছুরিকাঘাতে শাকিল হোসেন (২৬) নামের যুবক খুন হয়েছে। গত রোববার রাতে ওই হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই শাহাদত হোসেন জানান, ভূঁইয়া সাব্বির নামে এক বন্ধু শাকিলকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে সাব্বিরসহ ৫/৬ জন এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় প্রথমে স্থানীয় একটি হাসপাতাল পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ওদের বন্ধুর থেকে শুনতে পাই ইফতার নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে সব বন্ধুরা মিলে শাকিলকে ছুরিকাঘাত করে। নিহত শাকিলের বাসা দক্ষিণখানের উত্তর ফায়দাবাদের গোয়ালটেক কবরস্থান রোডে। পুলিশের একজন কর্মকর্তা জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে যুবক খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ