Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পবিত্র শবে কদরে ঘরে থেকে ইবাদত করুন : জি এম কাদের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ৫:৩২ পিএম

পবিত্র শবে কদর উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের। তিনি সবাইকে আহ্বান জানিয়ে বলেছেন, নিজ নিজ ঘরে থেকেই ইবাদত করুন। পবিত্র শবে কদরে আমাদের ইহকালীন মুক্তি ও পরকালীন শান্তি নিশ্চিত হোক। রোববার (২১ মে) পবিত্র শবে কদর উপলক্ষে দেওয়া এক ভিডিও বাণীতে জাতীয় পার্টি চেয়ারম্যান এ আহ্বান জানান।

জি এম কাদের বলেন, ফজিলতময় এই রাতের মহিমায় বৈশ্বিক করোনাভাইরাস থেকে মুক্তি পাক আমাদের সুন্দর পৃথিবী। তিনি বলেন, হাজার মাসের চেয়ে উত্তম এই মহিমান্বিত রজনী উপলক্ষে আমি বিশ্ব মুসলিম উম্মাহ’র সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সমৃদ্ধি কামনা করছি। শবে কদর মানব জাতির জন্য মহান আল্লাহর অশেষ নেয়ামত উল্লেখ করে জাপা চেয়ারম্যান বলেন, মহান আল্লাহ বিশ্ববাসীর জন্য মহিমান্বিত এই রাতেই পবিত্র কুরআন শরীফ নাজিল করেছেন। তাই মুসলিম উম্মাহর কাছে পবিত্র এই রাতের গুরুত্ব, তাৎপর্য এবং ফজিলত অত্যধিক। প্রতিবছর বরকতময় এই রাত আমাদের ছোট্ট জীবনে হাজার মাসের চেয়ে বেশি ফজিলত অর্জনের সুযোগ এনে দেয়। মহা সম্মানিত এই রাতের বরকতে সবার জীবন মঙ্গলময় হয়ে উঠুক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিএম কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ