Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে ছিনতাইকারী কিলার সাব্বিরের আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৬:৪৫ এএম | আপডেট : ৬:৪৮ এএম, ৮ মে, ২০২১

 

ঢাকার কেরানীগঞ্জের জিনজিরার কুখ্যাত ছিনতাইকারী কিলার সাব্বির আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে। এই ঘটনায় জিনজিরা ইউনিয়নে অনেকটাই স্বস্তি ফিরে এসেছে।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি অপারেশন আসাদুজ্জআমান টিটু জানান, গত ১৫ এপ্রিল রাতে জিনজিরা বেরীবাধ এলাকায় বটতলা গুড়েরঘাটে সেলিম মুন্সী(৪৮) নামে এক নির্মান শ্রমিককে ছুরিকাঘাত করে হত্যা করে কিলার সাব্বির। এসময় ওই নির্মান শ্রমিক কাজ শেষে ওই রাস্তা দিয়ে সে জিনজিরা ইউনিয়নের মনু বেপারীর ঢাল এলাকায় তার ভাড়া বাসায় যাচ্ছিল। কুখ্যাত ছিনতাইকারী কিলার সাব্বির তার পথরোধ করে ওই নির্মান শ্রমিকের টাকা-পয়সা ও মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে সে বাঁধাদিলে কিলার সাব্বির তার বুকে ও পাজরে সজোড়ে দুইটি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে দ্রুত উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকগন তাকে মৃত ঘোষনা করেন। কয়েকদিন আগে জিনজিরা বেরীবাধ এলাকায় একইস্থান থেকে একটি ধারালো ছুরিসহ কিলার সাব্বিরকে এসআই মাহবুবুর রহমান হাবিব আটক করে। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে নির্মান শ্রমিক সেলিম মুন্সীকে হত্যার ঘটনাটি অকপটে স্বীকার করে। পরে তাকে আদালতে প্রেরন করলে সেখানে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী দেয়। কিলার সাব্বির একজন পেশাদার ছিনতাইকারী। তার বাসা জিনজিরা হুক্কাপট্রি এলাকায়। এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম বলেন, জিনজিরা বেরীবাঁধ এলাকায় পেশাদার ছিনতাইকারী কিলার সাব্বিরকে আটক করা হয়েছে। তার সাথে যারা জড়িত আছে তাদেরকেও খুব দ্রুত আটক করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ