Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ভাইরাল ভিডিও দেখে ৫ ছিনতাইকারী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ৭:৪৩ পিএম

ফেসবুকে ভাইরাল হওয়া একটি ছিনতাইয়ের দৃশ্য দেখে ছিনতাইকারী চক্রের পাঁচজনকে গ্রেফতার করেছে নগরীর ডবলমুরিং থানা পুলিশ। পুলিশ জানায়, তারা রাস্তায় ওৎ পেতে থেকে চলন্ত বাস থেকে যাত্রীদের মোবাইল ছিনতাই করে।
রোববার রাতে নগরীর দেওয়ানহাট ওভারব্রিজের নিচ থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার ৫ জন হলো- মো. হালিম, মো. সুমন, মো. আরিফ, মো. জুয়েল ও জাহেদুল ইসলাম। তাদের বাসা টাইগারপাস এলাকায়। এরা সন্ধ্যার পর টাইগারপাস, দেওয়ানহাট মোড়, আগ্রাবাদ, জিইসিসহ বিভিন্ন ব্যস্ততম মোড়ে অবস্থান নেয়।
চলন্ত বাসে খোলা জানালায় কোন যাত্রীর হাতে মোবাইল দেখলে তারা চিলের মতো ছোঁ মারে। মোবাইল কেড়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। প্রতিনিয়তই নগরীর বিভিন্ন পয়েন্টে এরকম ছিনতাইয়ের ঘটনা ঘটছে।
সম্প্রতি দেওয়ানহাট এলাকায় একটি ছিনতাইয়ের ঘটনার ভিডিও ধারণ করেন এক যাত্রী। ওই ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়। তা দেখে ওই পাঁচজনকে চিহ্নিত করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ