Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

২০০০ পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরণ করলেন মাহতাব হোসেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ৭:৫৪ পিএম

করোনাভাইরাস মহামারীতে অসহায় ও দুঃস্থদের মুখে হাসি ফোটাতে ২০০০ পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণের পর স্বপ্নের বুড়িচং ও ব্রাহ্মণপাড়া গড়ে তুলার প্রত্যয় ব্যক্ত করের কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপনির্বাচনে মনোনয়নপ্রত্যাশী বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা মাহতাব হোসেন। এ সময় তার প্রতিষ্ঠিত সামাদ মোর্শেদা ফাউন্ডেশনের পক্ষ থেকে ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর, তানদুলা ও শশীদল ইউনিয়নে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উপহার বিতরণ করা হয়। উপহার সামগ্রীর মধ্যে ছিল পোলার চাল, সেমাই, চিনি, পেয়াজ, তেল, ডাল ও আলু।

ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানের সূচনা বক্তৃতায় মাহতাব প্রয়াত সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বলেন, প্রিয়নেতা আবদুল মতিন খসরুর অভাব কোনোভাবেই পূরণ করা সম্ভব নয়। তিনি বলেন, প্রতিটি মানুষের মধ্যে এক মাসের সিয়াম শেষে খুশির বার্তা নিয়ে প্রতি বছর ঈদ আসে আমাদের মাঝে। কিন্তু আপনারা জানেন, করোনা মহামারিতে বিশ্ব আজ স্থিমিত। মানুষের স্বাভাবিক জীবন ব্যাহত। এমতাবস্থায় আমি সবাইকে আহ্বান জানাব সাধারণ মানুষের পাশে দাঁড়াতে। তিনি বলেন, আমরা সামাদ মোর্শেদা ফাউন্ডেশনের পক্ষ থেকে সারা বছরই মানুষের জন্য কাজ করি।

তিনি বলেন, মানুষের জন্য কাজ করার মধ্যে আনন্দ আছে, মনে তৃপ্তি আছে। শুধু নিজে ভালো থাকলে, ভালো খেলে হবে না। সবার কথা ভাবতে হবে। আর করোনা মহামারি আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে মানুষ কত অসহায় প্রকৃতির কাছে। বাসযোগ্য পৃথিবীতে একসঙ্গে থাকা ও লড়াই করা ছাড়া আমাদের আর কোনো গন্তব্য নেই। সুতরাং মিলেমিশে থেকে সহায়তার মনোভাব নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। ঈদ উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, সাবেক চেয়ারম্যান, মনিরুল হক সরকার, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সাবেক চেয়ারম্যান রাশিদুল হক ভূইয়া বাবু, ব্রাহ্মণপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও তানদুলা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মুস্তফা আলী শাহীন, আওয়ামী লীগের স্থানীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ