Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অস্ট্রেলিয়ার ব্যাটিং কোচ হিক স্টার্কের পায়ে ৩০ সেলাই!

প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : খুব বেশি দিন হয়নি, লম্বা চোট কাটিয়ে ফিরেছেন মাঠে। এবার ভুতুড়ে এক চোটে আবার মাঠের বাইরে যাওয়ার শঙ্কায় মিচেল স্টার্ক। অনুশীলন সরঞ্জামের সঙ্গে লেগে বাঁ শিন কেটে যাওয়ায় হাসপাতালে নিতে হয়েছে বাঁহাতি এই ফাস্ট বোলারকে। গতকাল হার্স্টভিলে দলের অনুশীলনে এই দুর্ঘটনা ঘটে। পরে সিডনির হাসপাতালে নিয়ে যাওয়া হয় স্টার্ককে। সেখানে দলীয় ডাক্তার জন অর্চার্ড স্টার্কের অবস্থা পর্যবেক্ষণ করছেন। ক্রিকেট অস্ট্রেলিয়া এখনও আনুষ্ঠানিকভাবে জানায়নি, চোট কতটা গুরুতর। তবে ক্ষতে কমপক্ষে ৩০টি ছোট-বড় সেলাই লেগেছে বলে জানিয়েছে ক্রিকইনফো।
এরই মাঝে দলের নতুন ব্যাটিং কোচের নিয়োগ দিল ক্রিকেট অস্ট্রেলিয়া। কিছু দিন আগে দায়িত্ব পেয়েছিলেন স্রেফ একটি সফরের জন্য। এবার দায়িত্বটি পাকাপাকিভাবেই পেয়ে গেলেন গ্রায়েম হিক। ইংল্যান্ডের সাবেক এই ব্যাটসম্যান এখন চিরপ্রতিদ্ব›দ্বী অস্ট্রেলিয়ার ব্যাটিং কোচ। গত জুনে ওয়েস্ট ইন্ডিজে ত্রিদেশীয় সিরিজে অস্ট্রেলিয়ার ব্যাটিং পরামর্শক ছিলেন হিক। সেই সময়টাতেই তার কাজ দারুণ মনে ধরেছে প্রধান কোচ ড্যারেন লেম্যানের। এবার তাই আগামী চার মৌসুমের জন্য দায়িত্ব পেয়ে গেলেন ৫০ বছর বয়সী হিক। ২০১৩ সাল থেকে অবশ্য অস্ট্রেলিয়াতেই কাজ করছিলেন হিক। ছিলেন অস্ট্রেলিয়ার বিখ্যাত একাডেমি, ব্রিসবেনের সেন্টার অব এক্সিলেন্সের হাই পারফরম্যান্স কোচ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ট্রেলিয়ার ব্যাটিং কোচ হিক স্টার্কের পায়ে ৩০ সেলাই!
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ