Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদগাহে মুস্তাফিজের এক লক্ষ টাকা

প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আব্দুল ওয়াজেদ কচি, সাতক্ষীরা থেকে : নিজ গ্রাম তেঁতুলিয়ায় ঈদুল আযহার নামাজ আদায় করেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। মঙ্গলবার সকাল ৮টায় নিজ বাড়ির পাশে তেঁতুলিয়া পূর্বপাড়া জামে মসজিদ ঈদগাহে ঈদুল আযহার ঈদের নামাজ আদায় করেন মুস্তাফিজ। নামাজে ইমামতি করেন উক্ত মসজিদের ইমাম হাফেজ মাওলানা সফিউল্লাহ। নামাজের আগে গ্রামের ঈদগাহ সম্প্রসারনের জন্য এক লক্ষ টাকা অনুদান দেন তিনি।
নামাজ শেষে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম এই পেসার পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব, শিশু-কিশোর, ভক্তসহ বিভিন্ন বয়সী মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। ঈদে সাতক্ষীরা এক্সপ্রেস মুস্তাফিজকে কাছে পেয়ে মুস্তাফিজের বাবা আবুল কাশেম গাজী-মা মাহমুদা খাতুন, ভাই-বোন, বন্ধু ও ভক্তরা বেশ আনন্দ-উচ্ছ¡াস প্রকাশ করেছেন। মুস্তাফিজের সেজ ভাই মোখলেছুর রহমান পল্টু জানান, ‘ঈদুল আযহা উদযাপন করতে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) গভীর রাতে বাড়িতে এসে পৌঁছান মুস্তাফিজ। দুই লাখ টাকা দিয়ে গরু কেনা গরু কোরবানি দেওয়া হয়েছে। পাশাপাশি ঈদগাহ সম্প্রসারণের জন্য এক লক্ষ টাকা অনুদান দিয়েছে মুস্তাফিজ।’ আগামী ১৬ সেপ্টম্বর পর্যন্ত মুস্তাফিজ বাড়িতে থাকার পর আবারও ঢাকায় ফিরে যাবেন।
এদিকে জাতীয় দলে খেলা সাতক্ষীরার আরেক পেসার রবিউল ইসলাম শিপলু ঈদের নামায় আদায় করেন সাতক্ষীরা কেন্দ্রীয় ঈদগাহে। এছাড়া জাতীয় দলের ওপেনার জেলার কৃতি সন্তান সৌম্য সরকারও ঈদের ছুটিতে সাতক্ষীরায় এসেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদগাহে মুস্তাফিজের এক লক্ষ টাকা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ