Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনা আক্রান্তদের জন্য হৃত্বিকের আর্থিক সাহায্য

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১:১২ পিএম

শুধুমাত্র ছবির পর্দাতেই নয়, বাস্তবেও হৃত্বিক রোশন হয়ে উঠলেন সুপার হিরো। কোভিড ত্রাণ তহবিলে নিজের সাধ্য মতো দান করলেন। ক্রমশ ভয়াবহ হয়ে উঠছে ভারতের কোভিড পরিস্থিতি। প্রতিদিনই লাফিয়ে বাড়ছে সংক্রমণের হার। বাড়ছে মৃত্যু মিছিল। সারা ভারত জুড়ে হাহাকার পড়েছে প্রাণদায়ী অক্সিজেন সিলিন্ডারের। চারিদিকে যখন ত্রাহী ত্রাহী রব, তারই মধ্যে বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত মানুষ এবং প্রতিষ্ঠানগুলি এগিয়ে আসছে, ভারতের পাশে দাঁড়াতে। বাড়িয়ে দিচ্ছে সাহায্যের হাত। আশ্বাস দিচ্ছে পাশে থাকার। তেমনই এক উদ্যোগে একজোট হয়েছেন হলিউডের সেলেবরা। আর তাদের সঙ্গেই হাত মিলিয়েছেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশন।

লেখক জয় শেট্টির একটি পোস্টের মাধ্যমে জানা গিয়েছে এই ত্রাণ তহবিলে ১৫ হাজার মার্কিন ডলার দিয়েছেন একা হৃত্বিক রোশন। এই উদ্যোগে সামিল হয়েছেন প্রখ্যাত হলিউড তারকারা। তালিকায় নাম রয়েছে শন মেন্ডিস, জাডা ও উইল স্মিথ, জেমি কার্ন লিমা এবং আরও অনেকে। প্রত্যেকেরই উদ্দেশ্য একটাই, যেভাবেই হোক ভারতের মানুষকে এই কঠিন পরিস্থিতির ভিতর থেকে বের করে আনা। সব মিলিয়ে এখনও পর্যন্ত ৩.৬৮ মিলিয়ন মার্কিন ডলার অর্থ সংগ্রহ হয়েছে বলেই জানা গিয়েছে।

তবে শুধু হৃত্বিক রোশনই নন। এই কঠিন সময়ে দেশবাসীর পাশে এসে দাঁড়িয়েছেন তাপসী পান্নু , আলিয়া ভাট, দীপিকা পাডুকোন, সারা আলি খান, ভূমি পেডনেকর, ক্যাটরিনা কইফ, সিদ্ধার্থ মলহোত্রা এবং আরও অনেকে। সোনু সুদের দেখানো রাস্তায় হাঁটছেন অনেকেই। শুরু করেছেন হেল্পলাইন নম্বর এবং ত্রাণের কাজও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ