Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে শাবি প্রেসক্লাব

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ৬:০৬ পিএম

করোনাভাইরাস মহামারীতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাড়িয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’। সোমবার (৩ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে করোনা সংকটের কারণে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত ক্যাম্পাসের রিকশাচালক, টং দোকানদার, বিশ্ববিদ্যালয় এলাকার পার্শ্ববর্তী বিধবা ও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে এ সহায়তা প্রদান করা হয়।

আর্থিক সহায়তা প্রদান কর্মসূচিতে শাবি প্রেসক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক জি এম ইমরান হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাস, বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক জহির উদ্দিন আহমেদ, রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলাম, শাবি প্রেসক্লাবের সাবেক সভাপতি হোসাইন ইমরানসহ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সদস্যবৃন্দ।
কোষাধ্যক্ষ ড. মো. আনোয়ারুল ইসলাম বলেন, শাবি প্রেসক্লাব গত বছরের ন্যায় এবারও করোনার মহামারীতে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা প্রদান করছে যা প্রশংসার দাবিদার। শাবি প্রেসক্লাবের সদস্যরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের মাধ্যমে সর্বদা গণমানুষের পাশে দাড়ানোর চেষ্টা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ