Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় অস্ত্রের মুখে ৪ লাখ টাকা ছিনতাই

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ৩:২৩ পিএম | আপডেট : ৫:৫৫ পিএম, ৩ মে, ২০২১

খুলনায় এক ব‌্যবসায়ীর কাছ থে‌কে ৪ লাখ টাকা ছি‌নি‌য়ে নি‌য়ে‌ছে ছিনতাইকারীরা। আজ ‌সোমবার সকাল সা‌ড়ে ৯ টায় খুলনা ইকবালনগর গ্রীন স্কু‌লের সাম‌নে এ ছিনতাই‌য়ের ঘটনা ঘ‌টে। সংবাদ পে‌য়ে পু‌লিশ ঘটনস্থ‌লে গে‌লেও এখ‌নো কাউ‌কে গ্রেপ্তার কর‌তে পা‌রে‌নি।

থানা সূ‌ত্রে জানা গে‌ছে, ১০৬ খানজাহান আলী রো‌ডের বা‌সিন্দা মোঃ ইকবাল হোসান খান লাবু বা‌ড়ি থে‌কে সকাল ৯ টায় তার ব‌্যবসা প্রতিষ্ঠােন যা‌চ্ছিলেন। ‌তি‌নি মোটর সাইকেলে গরীব নেওয়া‌জ ক্লি‌নি‌কের রাস্তা দি‌য়ে ইকবাল নগর স্কুল পার হয়ে গ্রীন স্কু‌লের সামনে পৌছা‌লে ছিনতাইকারীরা তা‌র গ‌তি‌রোধ ক‌রে লাবুর পেছ‌নে থাকা ব‌্যক্তি‌র ওপর হামলা ক‌রে এবং লাবুর কা‌ছে থাকা ব‌্যাগ নি‌য়ে পা‌লি‌য়ে যায়। য়ার ম‌ধ্যে তার ব‌্যবসার ৪ লাখ ২৩ হাজার ৩ শত টাকা ছিল।

লাবু জানান, তার ব‌্যবসা প্রতিষ্ঠান গল্লামারী এলাকায়। তার ই‌জিবাইক ও মটরসাই‌কেলের ব‌্যবসা র‌য়ে‌ছে। তি‌নি এ ব‌্যবসার টাকা নি‌য়ে প্রতিষ্ঠানের দি‌কে যা‌চ্ছিলেন। মটরসাই‌কে‌লে তিন জন সন্ত্রাসী ছিল। তাদের হা‌তে চাপা‌তি ও অস্ত্র ছিল। অ‌স্ত্রের মু‌খে জি‌ম্মি ক‌রে তা‌দের কা‌ছ থে‌কে টাকাটা ছি‌নি‌য়ে নেয়। পু‌লিশ‌কে খবর দি‌লে তারা ঘটনাস্থ‌লে পৌছায়। 

খুলনা থানার সে‌কেন্ড অ‌ফিসার মো. ম‌নিরুজ্জামান  জানান, ছিনতাইকারীদের অ‌ভিযান অব‌্যাহত আ‌ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ