Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডিজিটাল নিরাপত্তা আইনে ঘোড়াঘাটের সাংবাদিক আটক

হিলি (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ২:৩১ পিএম

ছাত্রলীগ নেতার দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আবারো আটক হয়েছে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সাংবাদিক ইফতেখার আহম্মেদ খাঁন বাবু।

গতকাল ৩০ এপ্রিল শুক্রবার দুপুরে তাকে ঘোড়াঘাট উপজেলা সংলগ্ন ওসমানপুর বাজার থেকে আটক করেছে থানা পুলিশ।
জানা যায়, ২৭ এপ্রিল গত মঙ্গলবার দিনাজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান দিনাজপুরের কোতয়ালী থানায় ৩ জনের নাম উল্লেখ করে ও আরো ৩-৪ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। এই মামলাতেই সাংবাদিক ইফতেখার আহম্মেদ খাঁন বাবুকে আটক করেছে পুলিশ।

মামলার বাদী দিনাজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান বলেন, গত ২৪ এপ্রিল ঘোড়াঘাট থানা পুলিশ একটি ট্রাক আটক করে। ট্রাকটি থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। ঘটনার ২দিন পর ২৭ এপ্রিল দৈনিক ডেল্টা টাইমস্ পত্রিকার ৮ম পাতায় এবং দিনাজপুরের স্থানীয় দৈনিক স্বর্ণসকাল পত্রিকাসহ আরো বেশ কয়েকটি অনলাইন পোর্টালে ‘দিনাজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের ট্রাক ফেনসিডিল সহ আটক’ শিরোনামে ভূয়া খবর প্রচার হয়। আমার মালিকানাধীন কোন ট্রাক নেই। আটককৃত ফেনসিডিলের সাথে আমার কোন সম্পর্ক নেই। তবুও নাম সর্বস্ব ওই পত্রিকার দিনাজপুর এবং ঘোড়াঘাট প্রতিনিধি সমন্বয়ে আমার নাম জড়িয়ে এবং আমাকে হেয় করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করেন।
ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, দিনাজপুর সদর থানার একটি মামলায় আমরা দুপুরে ওসমানপুর বাজার থেকে আসামী বাবুকে আটক কওে জেল হাজতে পাঠিয়েছি।

গোলাম মোস্তাফিজার রহমান মিলন
হিলি, দিনাজপুর।
০১৭১৬০০৮৫৯২

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ