Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নদী ভাঙন থেকে রক্ষায় সারাদেশে কাজ করছে পানি সম্পদ মন্ত্রণালয়: উপমন্ত্রী

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ৩:৩৬ পিএম

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, সারা দেশে নদী ভাঙ্গন কবলিত এলাকার মানুষকে নদী ভাঙ্গন থেকে রক্ষার জন্য করোনা ভাইরাস এর মধ্যেও কাজ করে যাচ্ছে পানি সম্পদ মন্ত্রণালয়। ইনশাআল্লাহ অল্প সময়ের মধ্যে সকল ঝুঁকিপূর্ণ এলাকাগুলো ঝুঁকিমুক্ত করা সম্ভব হবে।

আজ শুক্রবার শরীয়তপুরের নড়িয়া পৌরসভা ও ভুমখাড়া ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মাহে রমজান উপলক্ষে এক হাজার পরিবারের মাঝে ঈদ বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, মানবতার পাশে শুধু শেখ হাসিনার কর্মীরাই থাকেন। আর কেউ কিন্তু থাকেন না। অন্যান্য দলের নেতাকর্মীরা মানবতার পাশে থাকে না না। শুধু স্টেজে দাঁড়িয়ে লম্বা লম্বা কথা বলেন। এই করোনা মহামারীর মধ্যে আজও তো দেখলাম না কাউকে কোনো সাহায্য সহযোগিতা নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে। এই করোনাভাইরাস এর মধ্যেও আমরা হাজার হাজার কর্মী এনে স্বাস্থ্যবিধি মেনে নড়িয়া সহ সারা দেশে নদী ভাঙ্গন এলাকার মানুষকে নদী ভাঙ্গন হাত থেকে রক্ষার জন্য কাজ করে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ