Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

লিচু পাড়াকে কেন্দ্র করে ভাই খুন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

নোয়াখালীর কবিরহাট উপজেলায় লিচু পাড়াকে কেন্দ্র করে বড় ভাইকে পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই ও তার ছেলেরা। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ছোট ভাই ও তার ছেলেকে আটক করেছে। নিহতের মেয়ে এ ঘটনায় গত বুধবার রাতে কবিরহাট থানায় অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আটককৃতরা হলেন-উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুরগাঁও গ্রামের তাজুল ইসলাম ও তার ছেলে মামুন। কবিরহাট থানার ওসি টমাস বড়–য়া জানান, আটক দুই আসামিকে নোয়াখালী চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এরআগে গত বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুরগাঁও গ্রামের বেচু ডিলারের বাড়িতে এ ঘটনা ঘটে।

ওসি টমাস বড়–য়া আরো জানান, গত বুধবার বড় ভাই সফি উল্যাহ তার গাছ থেকে লিচু পাড়তে গেলে ছোট ভাই তাজুল ইসলাম, তার ছেলে মামুন ও সাইফুলের সাথে ভাগবাটোয়ারা নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছোট ভাই তাজুল ইসলাম উত্তেজিত হয়ে বড় ভাইয়ের ওপর হামলা চালায়।
পরে তার দুই ছেলেসহ বড় ভাইকে মারধর করলে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ গত বুধবার রাতে লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাই খুন

৩ সেপ্টেম্বর, ২০২১
১২ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ