Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিরোজপুরে ভাইয়ের হাতে ভাই খুন

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

পিরোজপুর সদর উপজেলায় সেহেরির সময়ে ভাত খাওয়াকে কেন্দ্র করে দ্ব›েদ্ব ছোট ভাইয়ের দায়ের কোপে খুন হয়েছে বড় ভাই। গতকাল ভোর রাতে পিরোজপুর সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের মাথাবেড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হেলাল উদ্দিন ওরফে কেরামত মোল্লা এলাকার সোবহান মোল্লার পুত্র। এ ঘটনায় ঘাতক ছোট ভাই মোহাম্মদ আলীকে পিরোজপুর শহর থেকে সকালে গ্রেফতার করে পুলিশ।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, সেহেরী খাওয়ার সময় মোটা চাল ও চিকন চালের ভাত রান্নাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মাঝে কথা কাটাকাটি হয়। এ পর্যায়ে ছোট ভাই মোহাম্মদ আলী ধারালো দা দিয়ে বড় ভাই হেলাল উদ্দিন ওরফে কেরামত মোল্লা কুপিয়ে জখম করলে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
ওসি আরো জানান, এ ঘটনার পরে পুলিশ অভিযান চালিয়ে ঘাতক ছোট ভাই মোহাম্মদ আলীকে পিরোজপুর শহর থেকে গ্রেফতার করে এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাই খুন

৩ সেপ্টেম্বর, ২০২১
১২ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ