Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে মাদক সেবন করে বৃদ্ধা মাকে নির্যাতন, পুত্রের এক বছরের কারাদন্ড

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ৬:১০ পিএম

নীলফামারীর সৈয়দপুরে মাদক সেবনের দায়ে মো. আরমান হোসেন (৪৩) নামের এক ব্যক্তিকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. রমিজ আলম আজ বুধবার (২৮ এপ্রিল) ওই দন্ডাদেশ দেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, শহরের বাঁশবাড়ী পুলিশ লাইন এলাকার মৃত. ইলিয়াস আলীর ছেলে আরমান হোসেন। সে নিয়মিত মাদক সেবন করতো এবং মাদকের টাকার জন্য প্রায় প্রতিদিন তার বৃদ্ধার মায়ের ওপর নানা রকম শারীরিক অত্যাচার নির্যাতন করে আসছিল। ঘটনার দিন গত বুধবার সকালে আবারও সে বাড়িতে মাদক সেবন করে তার বৃদ্ধা মা মালেকা বেগমকে গালমন্দ করাসহ শারীরিক অত্যাচার-নির্যাতন করে। এতে তার মা ছেলের অত্যাচার নির্যাতনে অতিষ্ঠ হয়ে সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনারের কাছে একটি লিখিত অভিযোগ করেন। আর তার মায়ের দেয়া এ লিখিত অভিযোগ পেয়ে সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রমিজ আলম তৎক্ষণাৎ থানা পুলিশ সদস্যদের নিয়ে আরমানের শহরের বাঁশবাড়ি পুলিশ লাইনের বাড়িতে যান। সেখানে গিয়ে তিনি আরমানকে মাদকসেবন অবস্থায় দেখতে পান। এ সময় আরমান নিজেও মাদক সেবনের কথা অপকটে স্বীকার করেন। পরে সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে মাদক সেবনের দায়ে আরমান হোসেনকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। ভ্রাম্যমান আদালতে নিবাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. রমিজ আলম মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫) ধারায় ওই দন্ডাদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ