Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাটহাজারীতে ডাব পাড়া নিয়ে সংঘর্ষে গুরুত্বর আহত ১

হাটহাজারী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ২:১৮ পিএম

হাটহাজারীতে নারিকেল গাছ থেকে ডাব পাড়া নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কাজল ধর নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় কাজল ধরের স্ত্রী বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন।

রবিবার(২৫ এপ্রিল) উপজেলার ফতেয়াবাদ এলাকার বনিক পাড়াস্থ অযোদ্দ্বা ডাত্তার বাড়িতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের ঘটনায় মানস ধর,শান্ত ধর,বাসুধর,বিশ্বনাথ ধর,চন্দ্রনাথ ধর,বিকাশ ধর,চমক ধর, জীবন ধর সহ অজ্ঞাতনামা আরও বেশ কযেকজনকে আসামী করা হয়েছে।

অভিযোগে সূত্রে জানা যায়, ঘটনার দিন সকাল ৮ টার দিকে একই বাড়ির মানষ ধর,ও শান্ত ধরের নেতৃত্বে এক দল সন্ত্রাসী বাদীনির বসত ঘরের উঠানের একটি ডাব গাছে উটে সন্ত্রাসী কায়দায় ডাব পেরে নিয়ে যায়। এসময় কাজল ধর বাদা দিতে গেলে সন্ত্রাসী মানষ ধর তার সাঙপাঙ নিয়ে কাজল ধরকে সহ তার পরিবারের আরো কয়েকজনের উপর হামলা চালায় এতে অন্তত বেশ কয়েকজন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নিকটস্থ চিকিৎসা কেন্দ্রে নিয়ে গেলে কাজল ধরের অবস্তা গুরুতর দেখে চিকিৎসক কাজল ধর কে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠিয়ে দেন। বর্তমানে কাজল ধর চমেকে চিকিৎসাধীন রয়েছে বলে জানিয়েছেন তার স্ত্রী আভিযোগ কারী মুনমুন ধর। তবে দীর্ঘ দিন হতে উভয়ের মধ্যে জায়গাসম্পত্তি নিয়ে বিরোধ চলছিলো বলে জানা যায়। এ সময় অভিযুত্তরা কাজল ধরের পরিবারে মহিলা সদস্যদের শরীরে থাকা স্বর্ন অলংকার ও আহত কাজল ধরের পকেটে থাকা টাকা পয়সা সহ আনুমানিক ৭০ হাজার টাকার নিয়ে যায় বলে জানিয়ছেন। এ ছাড়া আনুমানিক ৩ হাজার টাকার ডাব নেয় বলে জানান অভিযোগকারী মুনমুন ধর।।গরীব অসহায় পরিবারের প্রতি এসব অত্যাচারের প্রতিবাদ জানিয়ছেন এলাকাবাসী। দ্রত মানষ ধর গংদের আটক করার দাবী উটে এলাকার বাসীর পক্ক হতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ