Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাতকে শিশু অপহরণ, ৬ ঘন্টার মধ্যে উদ্ধার: আটক ১

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ৯:০৩ পিএম

সুনামগঞ্জের ছাতক থেকে অপহৃতা শিশু হালিমা নুসরাত উর্মিলা (৫)কে ৬ ঘন্টার মধ্যে সিলেটের দক্ষিণ সুরমার গোটাটিকর এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণকারী রুকন আহমদ (২৮) কেও পুলিশ আটক করতে সক্ষম হন। অপহৃতা শিশু হালিমা নুসরাত উর্মিলা ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নের সুহিতপুর গ্রামের মোহন মিয়ার কন্যা এবং গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক ভিপি, আওয়ামীলীগ নেতা আওলাদ আলী রেজার ভাতিজি।

জানা যায়, সোমবার সকাল সোয়া ১০টার দিকে আওলাদ আলী রেজার নোহা গাড়ী (নং-ঢাকা মেট্রো-চ -৫৩-১২১৫) এর চালক করম আলীর সাথে উর্মিলা গোবিন্দগঞ্জে আসে। গাড়ি রাস্তার পাশে দাঁড় করিয়ে এবং উর্মিলাকে গাড়িতে রেখে চালক টাকা জমা দিতে ডাচ বাংলা ব্যাংকে যান। এ সুযোগে ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের গৌরিপুর গ্রামের কুটি মিয়ার পুত্র, সিলেটের গোটাটিকর এলাকার আলাউদ্দিনের বাসার ভারাটে অপহরণকারী রুকন আহমদ চালক সেজে গাড়ি নিয়ে চম্পট দেয়।

এদিকে ব্যাংকের কাজ শেষ করে চালক যথাস্থানে শিশু ও গাড়িটি না পেয়ে চারিদিকে হৈ-ছৈ শুরু হয়। বিষয়টি তাৎক্ষনিক পুলিশকে অবহিত করা হলে বিকেল ৪টার দিকে মাত্র ৬ ঘন্টার মধ্যে সিলেট নগরীর দক্ষিণ সুরমার গোটাটিকর এলাকার আলাউদ্দিন মিয়ার ভাড়াটে বাসা থেকে শিশু উর্মিলাসহ অপহরণকারী রুকন মিয়াকে আটক করে পুলিশ।

ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিনের নেতৃত্বে উদ্ধার অভিযান পরিচালনা করেন থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম ও এসআই মুহিন উদ্দিন। ৬ ঘন্টার সাড়াঁশি অভিযানে অপহৃত শিশু উর্মিলাকে উদ্ধারের বিষয়টি প্রশংসায় ভাসছেন পুলিশ। খবর পেয়ে সন্ধ্যায় সুনামগঞ্জের পুলিশ সুপার, মিজানুর রহমান পিপিএম ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। থানার চৌকস পুলিশ অফিসার, এসআই হাবিবুর রহমান পিপিএম বলেন, দ্রুত সময়ের মধ্যে তারা অভিযান করে সফল হয়েছেন। ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুনামগঞ্জ

১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ