Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ৬:৫৮ পিএম

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুরের চতুরপাড়া গ্রামে নানা বাড়ীতে বেড়াতে এসে কুমার নদীতে নানার সাথে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মিম (৮) নামের এক শিশু মারা গেছে। নিহত মিম কেন্দুয়া ইউনিয়নের ঘটকচর এলাকার বোরহান মাতুব্বরের মেয়ে।

স্থানীয় ও নিহত মীমের মামা বাড়ীর সূত্রে জানা গেছে, মিম ও তার ছোট ভাই মস্তফাপুর ইউনিয়নের চতুরপাড়া সিরাজ মোল্লার মীমের নানা বাড়ীতে বেড়াতে আসে। এরপর শনিবার দুদুপুরে নানা বাড়ীর পাশে কুমার নদীতে নানার সাথে গোসল করতে ছোট ভাইকে নিয়ে আসে। গোসল শেষে নানা মীমের ছোট ভাই সৌরভকে নদীর পাড়ে তুলে পিছনে ফিরে আর মিমকে না দেখতে পেয়ে অনেক খোঁজাখুঁজি করে। পরবর্তীতে ডুবুরী ও ফায়ার সার্ভিস দিয়ে অনেক খোঁজাখুঁজি করে মিমের সন্ধান পাওয়া যায়নি। রোববার সকাল ১০টার দিকে কুমার নদীতে যেখানে গোসল করেছে তার ২০ গজ দূরে মিমের লাশ ভেসে উঠে।

নিহত মিমের নানা সিরাজ মোল্লা জানান, আমার সাথে দুই নাতি গোসল করতে আসে কিন্তু একজনকে পাড়ে তুলতে গিয়ে আর একজনকে হারালাম।

মাদারীপুর সদর ফায়ার সার্ভিস অফিসার নুর মোহাম্মাদ জানান, আমরা শনিবার দুপুর থেকে রাত ১০টা পর্যন্ত ডুবুরি দিয়ে উদ্ধারের চেষ্টা চালিয়েছি কিন্তু সন্ধান পাওয়া যায়নি। রোববার সকালে উদ্ধার কাছ শুরু করার পর নদীর একপাশে লাশ ভেসে উঠেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ