Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শরণখোলায় হরিণের মাংসসহ দুই পাচারকারী আটক

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ১২:০৫ পিএম | আপডেট : ১২:০৮ পিএম, ২২ এপ্রিল, ২০২১

বাগেরহাটের শরণখোলায় ১৫ কেজি হরিণের মাংস ও একটি মোটরসাইকেলসহ দুই পাচারকারীকে আটক করেছে থানা পুলিশ। বুধবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার সোনাতলা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটক পাচারকারীরা হচ্ছে, উপজেলার বুকুলতলা গ্রামের আলমগীর হাওলাদারের পুত্র আলীরাজ হোসেন (২০) ও মোঃ ইসমাইল হাওলাদারের পুত্র রেজাউল হাওলাদার (২২)।

শরণখোলা থানার অফিসার ইন চার্জ মোঃ সাইদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশের একটি দল সুন্দরবন সংলগ্ন সোনাতলা গ্রামের পিলের রাস্তায় আগে থেকে ওৎ পেতে থাকে। রাত ২টার দিকে ওই দুই পাচারকারী বিক্রির জন্য একটি মোটরসাইকেলে করে হরিণের মাংস নিয়ে যাওয়ার সময় তাদের হাতেনাতে আটক করা হয়।

এব্যপারে একটি মামলা দায়ের করে মাংস ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। জব্দ করা হরিণের মাংস শরণখোলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজের ভাই তরিকুল ইসলাম তারেকের বলে আটককৃতরা স্বীকারোক্তি দিয়েছে বলে ওসি জানান। মাংসগুলো আদালতের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট

১০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ