Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় মারা গেলেন খুলনা জিলা স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষিকা মালেকা বেগম

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ৪:৫১ পিএম

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন খুলনার মুন্নুজান সরকারি মাধ্যমিক বিদ্যালয়, খুলনা জিলা ও করোনেশন স্কুলের সাবেক প্রধান শিক্ষিকা মালেকা বেগম (৬৭) (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজ মঙ্গলবার দুপুর ১২টা ২০ মিনিটে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য শিক্ষার্থী, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। সাবেক প্রধান শিক্ষিকা মালেকার মৃত্যুতে সাবেক ও বর্তমান শিক্ষার্থীসহ খুলনার সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে।
করোনায় আক্রান্ত হওয়ার পর গত ১৪ এপ্রিল তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুপুর ১২টা ২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বাদ আসর খুলনা জিলা স্কুল মাঠে তার মায়ের জানাজা অনুষ্ঠিত হবে। রাতেই মাদারীপুরের শিবচরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
এদিকে মালেকা বেগমের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ