Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে করোনায় ১জন ও উপসর্গে ৫জনের মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৭:৩১ পিএম

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আরো ৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন করোনা আক্রান্ত হয়ে, একজন করোনা নেগেটিভ এবং ৪জনের উপসর্গ ছিল। মৃতদের মধ্যে সোমবার(১৯ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত ৫জন ও রোববার একজন মারা গেছেন।

হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপার্সন ডা সুজাউদ্দৌলা রুবেল জানান, জেলার হাজীগঞ্জের বাকিলা এলাকার সিরাজুল ইসলাম (৭০) গত ১৬ এপ্রিল দুপুরে সদর হাসপাতালে ভর্তি হন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। সোমবার দুপুর ১ টা ৫০ মিনিটে তিনি আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এছাড়া চাঁদপুর শহরের পুরান বাজার জাফরাবাদ এলাকার মিলন গাজি (৭০) সোমবার দুপুর ২টার দিকে মারা যান। রোববার বেলা ১১টা ২০ মিনিটে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে তার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছিল।

ডা. রুবেল আরো জানান, চাঁদপুর শহরের মাদ্রাসা রোডের সৈয়দুন্নেছা (৭০) সোমবার দুপুর পৌনে ৩টা মারা যান। তিনি একইদিন পৌনে ২টায় হাসপাতালে আসেন। বিকেল সাড়ে ৩টায় মারা যান । চাঁদপুর সদর উপজেলার আশিকাটি এলাকার মাজেদা বেগম (৭০) হাসপাতালে আসেন মৃত্যুর এক ঘণ্টা আগে। এছাড়া শহরের গুয়াখোলা এলাকার সালাউদ্দিন মিজি (৬৮) মারা যান বিকেল ৩টা ৫০ মিনিটের সময়। তিনি হাসপাতালে আসেন বেলা ১২টা ৪০ মিনিটে। তাদের ৩জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। রাতে রিপোর্ট জানা যাবে।

এর আগে রোববার ১৮এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টায় চাঁদপুর সদর হাসপাতালে করোনা আইসোলেশন ওয়ার্ডে লতিফা বেগম(১০৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তার বাড়ি চাঁদপুর সদর উপজেলার বাগরা বাজার সংলগ্ন উত্তর বালিয়া গ্রামে। করোনা উপসর্গ নিয়ে ওই দিন বিকেল সাড়ে ৪টায় হাসপাতাল এসেছিলেন তিনি । তার নমুনা সংগ্রহ না করায় আর জানার সুযোগ থাকছে না, তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন কিনা।

চাঁদপুর সিভিল সার্জন অফিসের তথ্যানুযায়ী রোববার পর্যন্ত জেলায় করোনায় মৃতের সংখ্যা ১০৪জন। আক্রান্ত রোগীর সংখ্যা ৩হাজার ৮৮৯জন। বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন ১৬জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ