Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় ইউএনও কান্ডে ফেসবুকে ঝড়!

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ৫:১৩ পিএম

বগুড়া সদরে লক ডাউন ভঙ্গ করে রাস্তায় একজনকে কান ধরে দাঁড় করিয়ে রাখার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে আপলোডের পর নিন্দার ঝড় উঠেছে।
ঘটনা সম্পর্কে জানা যায়, গত ১৭ এপ্রিল বগুড়া সদরে লকডাউন পর্যবেক্ষনের সময় একজনকে দ্রুতগতিতে মোটর বাইক চালানোর অপরাধে ওই ব্যক্তিকে রাস্তায় প্রকাশ্যে কান ধরিয়ে দাঁড় করান বগুড়া সদরের ইউএনও আজিজুর রহমান। এসময় তাঁর সঙ্গে আসা আকাশ ইসলাম নামের একজন সাংবাদিক ওই ছবিটি তার ফেসবুক ওয়ালে পোষ্ট দেন ইউএনও’র দায়িত্ব পালনের প্রচারণার অংশ হিসেবে।
তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি সম্পর্কে ব্যাপকভাবে সমালোচনামুলক মন্তব্য শুরু হয়। অনেকেই ছবিটি কপি করে নিজ নিজ ফেসবুক ওয়ালে আপলোড করে সমালোচনামুলক মন্তব্য অব্যাহত রাখেন।
এতে ইউএনওর নির্দেশে সাংবাদিক আকাশ ইসলাম নতুন একটি পোষ্টে জানান, ছবির ওই কান ধরা ব্যক্তিকে ইউএনও কান ধরতে বলেননি। তিনি নিজেই ই্উএনও কিছু বলার আগেই কান ধরে তার কাছে ক্ষমা প্রার্থনা করেন। এছাড়া ওই ব্যক্তি একজন মোটর বাই মেকার এবং মোটর বাইক পরীক্ষার (ট্রায়াল) অংশ হিসেবেই তিনি জোরে বাইক চালাচ্ছিলেন।
এদিকে বগুড়া সদরের এই ইউএনও বিয়ে বাড়িতে (নাবালিকার বিবাহ) ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় রান্না করা খাবার লাথি দিয়ে ফেলা, সাংবাদিক পেটানো, ইউপি চেয়ারম্যানদের হয়রানী সহ বহু অভিযোগে অভিযুক্ত এবং সবার সাথে দুর্ব্যবহারের জন্য তিনি ব্যাপকভাবে সমালোচিত ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ