Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘লকডাউন’-এ জুটি বাঁধলেন সোহম-শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ৩:০৫ পিএম

সোহম চক্রবর্তী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় রাজনীতির ময়দানে দুইজন প্রতিপক্ষ। অথচ ব্যক্তিগত জীবনে তাদের দু’জনের বন্ধুত্ব অটুট। একসঙ্গে ছবি করেছেন প্রায় কয়েক ডজন। দু’জনেই আবার ছোটবেলা থেকেই সেলুলয়েডের পর্দায়। আবারও একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন তারা। ছবির নাম ‘লকডাউন’। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। আর্টেজ প্রযোজনা সংস্থা এবং অভিমন্যুর প্যান্ডেমোনিয়াম প্রযোজনা সংস্থার যৌথ প্রযোজনায় নির্মিত হবে ছবিটি।

পরিচালক জানালেন, ছবির প্লট লকডাউনকে কেন্দ্র করে। বা বলা ভাল লকডাউন যেদিন ঘোষণা হয় সেইদিনকে কেন্দ্র করেই।

এই প্রথম প্রযোজনাতেও হাত দিলেন অভিমন্যু। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির পোস্টার। ছবির শুট হয়েছিল গত বছরের শেষের দিকেই। যদিও একের পর এক বাধায় শুট ব্যহত হয়েছিল। সোহম চক্রবর্তীর করোনা হয়, আক্রান্ত হন পরিচালকও। অবশেষে সব বাধা কাটিয়ে আগামী মাসেই মুক্তি পেতে চলেছে ছবিটি।

লকডাউন’ ছবিতে সোহমের বিপরীতে অভিনয় করেননি শ্রাবন্তী। বরং তাকে দেখা যাবে অভিনেতা আদৃত রায়ের বিপরীতে। অন্যদিকে সোহমের বিপরীতে থাকছেন ইন্দ্রাণী দত্তের মেয়ে রাজনন্দিনী পাল। এ ছাড়াও থাকছেন মানালি দে এবং ওম সাহানিও।

উল্লেখ্য বহু ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তারা। এসভিএফ এর নতুন ওয়েব সিরিজ 'দুজনে'-তেও স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাদের। আরো বড় চমক হলো এই ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে ২ মে। অর্থাৎ বিধানসভা নির্বাচনের ফলাফলের দিনই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ