Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আসছে প্রীতম-পলাশের ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ৫:১০ পিএম
সংগীতশিল্পী প্রীতম হাসান আর অভিনেতা পলাশকে নিয়ে আদনান আল রাজীব নির্মাণ করছেন ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’। এটি নির্মাতা আদনান আল রাজীবের প্রথম ওয়েব ফিল্ম। ধারণা করা যায়, ইউটিউব কেন্দ্রিক কোনও ঘটনা নিয়েই নির্মিত হচ্ছে এই ছবি।
 
মঙ্গলবার (৫ জানুয়ারি) রাজধানীর মোহাম্মদপুরের বসিলা থেকে শুরু হয় ‘ইউটিউমার’–এর শুটিং। ওয়েব ফিল্মটি ওটিটি প্ল্যাটফর্ম চরকি প্রযোজিত। ‘ইউটিউমার’ তৈরি হচ্ছে সমসাময়িক গল্প নিয়ে। ভার্চুয়াল জগত ঘিরে এ সময়ে যত উন্মাদনা, উত্তেজনা আর হুজুগে কারবার চলে, এই ছবিতে এর ছাপ ফুটে উঠবে বলে ইঙ্গিত দিয়েছেন সংশ্লিষ্টরা।
 
কেক কেটে শুরু হয় ‘ইউটিউমার’–এর প্রথম দিনের কাজ। পরিচালক আদনান আল রাজীব, শিল্পী প্রীতম হাসান, জিয়াউল পলাশ ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেদওয়ান রনি, কনটেন্ট অফিসার আদর রহমান প্রমুখ।
 
রেদওয়ান রনি বলেন, ‘বছরের শুরুর দিনই আমরা কথা দিয়েছিলাম দর্শককে ফিল্ম, ফান, ফুর্তিতে রাখতে চরকিতে ১২ মাসে ১২টি সিনেমা মুক্তি দেওয়া হবে। সেই কথা রাখতেই আমরা ইউটিউমার–এর প্রযোজনা শুরু করলাম।’
 
নির্মাতা আদনান আল রাজীব বলেন, ‘চরকির বিশেষ দিক হলো, তাদের সঙ্গে কাজের স্বাধীনতা আছে। আর তাছাড়া এই ফিল্মটি এখনকার সময়ের জন্য খুবই প্রাসঙ্গিক। আশা করছি অনেকের ভালো লাগবে।’
 
সিনেমায় নাম লেখানোর কারণ জানতে চাইলে প্রীতম বলেন, ‘ইউটিউমারের গল্পটা এতটাই দারুণ যে, অভিনয়ের সাহসটা করে ফেললাম।’
 
অভিনেতা পলাশ বলেন, ‘ইউটিউমারের মতো কনটেন্ট নিয়মিত তৈরি হলে দর্শককে আর অন্য কোনও দিকে যেতে হবে না।’


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ