Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় করোনায় আরো তিনজনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ১১:২৫ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে একদিনে তিনজনের মৃত্যু হয়েছে। হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন বাগেরহাট সদরের সাহাপাড়া এলাকার সমীর সাহা (৬০), ফকিরহাট উপজেলার রফিকুল ইসলাম (৩২) ও যশোর সদর উপজেলার গোলাম সরোয়ার মোল্লা (৬৫)।

হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার রাত সোয়া ১১টার দিকে খুমেক হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় সমীর সাহার (৬০) মৃত্যু হয়। ১২ এপ্রিল তিনি হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন।

অপরদিকে বিকেল সোয়া ৩টার দিকে ফকিরহাট উপজেলার মানশা এলাকার আব্দুল লতিফ হাওলাদারের ছেলে রফিকুল ইসলাম (৩২) করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে বেলা সোয়া ১১টার দিকে খুমেক হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় গোলাম সরোয়ার মোল্লা (৬৫) নামে এক রোগীর মৃত্যু হয়। তিনি যশোর সদরের ঘোপ রহিমপুর এলাকার মো. আজগর আলী মোল্লার ছেলে। তিনি ৯ এপ্রিল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ