Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১৫ তম বর্ষে শাবিপ্রবির আজ মুক্তমঞ্চ

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ৩:২২ পিএম

১৪ পেড়িয়ে ১৫ তম বর্ষে পদার্পণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম সাংস্কৃতিক সংগঠন 'আজ মুক্তমঞ্চ'। এ উপলক্ষে মঙ্গলবার (১৩ এপ্রিল) রাত সাড়ে আটটায়

সাধারণ সম্পাদক সামিয়া তারান্নুম মালভিনের সঞ্চালনায় 'চৈতালী চতুর্দশী' শিরোনামে
বর্ষপূর্তি উদযাপন ও চৈত্র সংক্রান্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

চৈত্র সংক্রান্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নাট্যকার, গল্পকার ও হবিগঞ্জের 'জীবন সংকেত নাট্যগোষ্ঠী'র প্রতিষ্ঠাতা সদস্য রুমা মোদক, অতিথি হিসেবে সংগঠনটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মো. সামিউল ইসলাম, পলিটিক্যাল স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জায়েদা শারমিন ও বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ফারজানা সিদ্দিকা রনি উপস্থিত ছিলেন। এ সময় মুক্তমঞ্চের প্রাক্তন ও বর্তমান সকল সদস্যসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সামিয়া তারান্নুম মালভিন বলেন, আজ আমাদের জন্য বিশেষ একটি দিন। শাবি ক্যাম্পাসের একমাত্র সংগঠন 'আজ মুক্তমঞ্চ' যারা এইদিনটিকে ঘটা করে উদযাপন করে আসছে। এই বিশেষ দিনে আমাদের পাশে থেকে মুহূর্তটাকে আনন্দমুখর করে তোলার জন্য সকলকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ