Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে আরও ১২৯জন করোনা আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ৫:২৫ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে প্রানহানি না থাকলেও আক্রান্ত হয়েছেন আরও ১২৯ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১১ হাজার ৭৩৫ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১৮৭ জন।
মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৫৪ জন, সদরে ১৮ জন, বন্দরে ১৪ জন, আড়াইহাজারে ৮ জন, সোনারগাঁয়ে ৯ জন ও রূপগঞ্জে ২৬ জন আক্রান্ত হয়েছে।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৯৭ জন ও আক্রান্ত ৪ হাজার ৫৩৭ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৩২ জন ও আক্রান্ত ২ হাজার ৪৪১ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৬৯৩ ও মারা গেছেন ৭ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৩৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হা
জার ৮০ জন ও মারা গেছেন ৩৩ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ১৫০ জন।
জেলায় এই পর্যন্ত মোট ৯৪ হাজার ১৪১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৫১ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৯ হাজার ৪৫৯ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ৬৩৫ জন, সদর উপজেলার ২ হাজার ৫৬ জন, রূপগঞ্জের ১ হাজার ৬৪০ জন, আড়াইহাজারের ৭৪৩ জন, বন্দরের ৫১২ ও সোনারগাঁয়ের ৮৭৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ