Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রুদ্ধশ্বাস ম্যাচে হারল সাকিবের করাচি

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : জয়ের জন্য শেষ ওভারে প্রয়োজন ১৬ রান। শেন ওয়াটসনের পঞ্চম বলে ছক্কা হাঁকিয়ে সম্ভাবনা বাঁচিয়ে রাখেন রবি বোপারা (১৯ বলে ৩২*)। কিন্তু শেষ বলে এক রানের বেশি নিতে না পারায় টানা দ্বিতীয় হার এড়াতে পারেনি করাচি কিংস। এমন এক রুদ্ধশ্বাস ম্যাচে হেরে গেছে সাকিব আল হাসানের দলটি। পিএসএলে প্রথম জয় পেতে তাদের ২ রানে হারিয়েছে ইসলামাবাদ ইউনাইটেড।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৩২ রান করে ইসলামাবাদ। সর্বোচ্চ ৩৯ রান করেন খালিদ লতিফ। ২৮ রান আসে শারজিল খানের ব্যাট থেকে। শেষের দিকে ৯ বলে অপরাজিত ২০ রানের ঝড়ো ইনিংস খেলেন মোহাম্মদ সামি। করাচির বোপারা দুই উইকেট নেন ২৫ রানে। সাকিব দুই ওভারে ১১ রানে উইকেটশূন্য ছিলেন। জবাবে ৯ উইকেটে ১৩০ রানে থেমে যায় করাচির ইনিংস। শুরুতে দ্রæত উইকেট হারানো করাচিকে ম্যাচে রেখেছিলেন সাকিব (২০)। সাঈদ আজমলকে উড়িয়ে মারতে গিয়ে তিনি ক্যাচ দিলে বড় একটা ধাক্কা খায় করাচি। শেষে দারুণ চেষ্টা করেন বোপারা কিন্তু হার এড়াতে তার সেই প্রচেষ্টা যথেষ্ট ছিল না। ২৭ রানে ৩ উইকেট নিয়ে ইসলামাবাদের সেরা বোলার আজমল।

৩০ ১২ ৩ ৪৫
৮ ১৮ ১৪ ৪০
২ ৫ ৮ ১৫
২ ৩ ১৪ ১৯
০ ৩ ৬ ৯
০ ১ ৩ ৪



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রুদ্ধশ্বাস ম্যাচে হারল সাকিবের করাচি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ