Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘কুচক্রীমহল হীনস্বার্থ হাসিলে অপপ্রচার’

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় মাহমুদিয়া দাখিল মাদরাসার সভাপতি মো. ইদ্রিস আলী গতকাল রোববার সকাল ৯টায় রাজাপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন। এতে তিনি বলেন, শুক্তাগড় মাহমুদিয়া দাখিল মাদরাসার নবসৃষ্ট নিরাপত্তাকর্মী পদে নিয়োগ নিয়ে একটি কুচক্রীমহল হীনস্বার্থ হাসিলের জন্য তার বিরুদ্ধে মিথ্যা ও মানহানিমূলক অপপ্রচারে লিপ্ত রয়েছে। তিনি আরো বলেন, সরকারিবিধি মোতাবেক নিয়োগ কর্তৃপক্ষ ৭ জন প্রতিযোগীর মধ্যে রাজু লিখিত ও মৌখিক পরীক্ষা সর্বোচ্চ নম্বর পেয়ে প্রথম স্থান পায় এবং পরীক্ষার ফল তাৎক্ষণিক ঘোষণা হয়। নিয়োগ বোর্ড রাজুকে নিয়োগের সুপারিশ করেন।

পরবর্তীতে এলাকার শুক্তাগড় গ্রামের আইউব আলীর ছেলে সোহাগ হাওলাদার ঐ পদে নিয়োগ না পেয়ে একটি কুচক্রী ও স্বার্থান্বেসী মহলের যোগসাজসে মাদরাসার মান ক্ষুণ্ণ করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তিনি আরো বলেন, সোহাগ মাদকসেবী ও মাদক বিক্রেতা। পুলিশ তাকে মাদকসহ গ্রেফতার করেছিলো। এ ব্যাপারে সরেজমিনে তদন্তপূর্বক প্রতিকারের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ