Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে করোনা সনাক্ত আরোও ১৪৩ জনের : মৃত্যু ২জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ৭:১১ পিএম

গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট মৃত্যু হয়েছে আরও ২ জনের। এ নিয়ে সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ৩০১ জন । একই সময়ে করোনা আক্রান্ত হয়েছেন ১৪৩ জন। এ নিয়ে সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা ১৮ হাজার ৬৭৬ জন। এ সময়ে সুস্থ হয়ে উঠেছেন আরও ৪৯ জন করোনা রোগী। নতুন শনাক্ত ১৪৩ জনের মধ্যে রয়েছেন ৯৮ জন সিলেটের, সুনামগঞ্জের ৭, হবিগঞ্জের ২৫ এবং মৌলভীবাজারে ১৩ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্র জানায়, আজ রবিবার (১১ এপ্রিল) সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১৮ হাজার ৬৭৬ জন। এর মধ্যে সিলেট সর্বোচ্চ ১১ হাজার ৭৫০, সুনামগঞ্জে ২ হাজার ৬৩১, হবিগঞ্জে ২ হাজার ১৪৭ ও ২ হাজার ১৪৮ জন রয়েছেন মৌলভীবাজারে। এপর্যন্ত ৩০১ জন করোনাভারাইরাসে আক্রান্ত রোগী মারা গেছেন সিলেট বিভাগে। মৃতদের মধ্যে রয়েছেন সিলেট সর্বোচ্চ ২৩২, সুনামগঞ্জে ২৬, হবিগঞ্জে ১৮ এবং মৌলভীবাজার ২৪ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৬ হাজার ৭৪৮ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী। এর মধ্যে সিলেট ১০ হাজার ৫৪১, সুনামগঞ্জের ২ হাজার ৫৫২, হবিগঞ্জের ১ হাজার ৭২১ এবং মৌলভীবাজার ১ হাজার ৯৩৪ জন। করোনাভাইরাসে আক্রান্ত ১৮১ জন রোগী ভর্তি রয়েছেন সিলেটের বিভিন্ন হাসপাতালে। এর মধ্যে চিকিৎসাধীন রয়েছেন সিলেট বিভিন্ন হাসপাতালে ১৭০, হবিগঞ্জের হাসপাতালে ৭ এবং মৌলভীবাজারের হাসপাতালে ৪ জন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ