Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোলার চরফ্যাশনে অজ্ঞাতনামা মস্তকবিহীন পোড়া লাশ উদ্ধার

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৬:২৪ পিএম

ভোলার চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নের এক‌টি বাগান থেকে মস্তকবিহীন পোড়া অজ্ঞাতনামা দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ম‌নির হো‌সেন মিঞা বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুর দেড়টার দি‌কে ভোলার চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আসলামপুর গ্রামের ভুঁইয়ার ছাড়া বাগান নামক এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

ওসি জানান, বৃহস্পতিবার দুপুরে স্থানীয়রা ওই দুই যুবকের মস্তকবিহীন লাশ দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে আমরা লাশ দুটি উদ্ধার করি। তবে নিহত‌দের মস্তকবিহীন থাকায় কেউ তা‌দের পরিচয় শনাক্ত কর‌তে পারেনি। তা‌দের বয়স আনুমানিক ৩৫ থেকে ৪০ বছরের মধ্যে হবে।

তিনি আরও জানান, লাশ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য ভেলা সদর হাসপাতালের মর্গে পাঠা‌নো হয়েছে। সহকারী পুলিশ সুপার সাব্বির হোসেন এলাকা পরিদর্শনে গিয়ে কিছু আলামত সংগ্রহ করেছেন এবং পু‌রো বিষয়‌টি তদন্ত চলছে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ