Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মামুনুলের পক্ষে পোস্ট চট্টগ্রামে ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৮:৪৮ এএম

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে চট্টগ্রামের সীতাকুণ্ডের ছাত্রলীগের দুই নেতাকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। মঙ্গলবার রাতে মো. আজিজুল হককে অব্যাহতি দেওয়া হয়। তিনি সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক।

এর আগে মামুনুলের পক্ষে পোস্ট শেয়ার করার অভিযোগে সোমবার গিয়াস উদ্দীন নামের উপজেলার ভাটিয়ারী ইউনিয়ন ছাত্রলীগের ২ নম্বর ওয়ার্ডের সভাপতিকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়।

মঙ্গলবার সন্ধ্যায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. নাজিম উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. নাঈম উদ্দিন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম রিয়াদ বলেন, দলীয় শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের জন্য আজিজকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। ছাত্রলীগের কাছে আসা আজিজের ফেসবুক আইডি থেকে পোস্ট করা স্ক্রিনশটে দেখা গেছে, সেখানে তিনি মাওলানা মামুনুল হকের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঘটে যাওয়া ঘটনাটিকে মিথ্যা ও তাকে হেনস্তা করা হচ্ছে বলে দাবি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ