Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদপুর শহর রক্ষা বাঁধে ভাঙন

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ৬:৩২ পিএম

চাঁদপুর শহর রক্ষা বাঁধের পুরানবাজারে মেঘনার ভাঙন দেখা দিয়েছে। ঢেউয়ের আঘাতে দেবে গেছে শহর রক্ষা বাঁধের বালুভর্তি জিও ব্যাগ ও সিসি ব্লক। সোমবার (৫ এপ্রিল) ভোরে এ ঘটনা ঘটে।

চাঁদপুর পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর হোসেন বলেন, নদীতে আকস্মিক ঢেউয়ের আঘাতে নদী তীরের কিছু বালু ভর্তি জিও ব্যাগের বস্তা এবং ব্লক তলিয়ে গেছে। এতে করে জনমনে আতঙ্ক বিরাজ করছে। অনেকেই দ্রুত আসবাবপত্র সরিয়ে নিয়েছেন। তবে এখন পর্যন্ত কোনো বাসা-বাড়ি তলিয়ে যায়নি এবং পরিস্থিতি অনেকটা ভালো আছে।

নদী ভাঙনের খবর পেয়ে ঘটনাস্থলে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, পৌর মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর মডেল থানার ওসি আব্দুর রশীদ, কাউন্সিলর মালেক শেখসহ প্রশাসন, পানি উন্নয়ন বোর্ডের কর্তাব্যক্তি ও স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে ছুটে যান। তারা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে এলাকাবাসীকে আশস্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ