Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আন্দোলনে ব্যর্থ হয়ে টুইটারে ক্ষোভ প্রকাশ মরিয়মের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ৫:০৪ পিএম

একের পর এক টুইট করে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে আক্রমণ করলেন পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন) দলের ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ। বিরোধী জোটের ভাঙনের মুখে মরিয়ম রোববার এই টুইটগুলো করেন।

জনপ্রিয়তার কারণে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে ক্ষমতা থেকে নামাতে ব্যর্থ হয়ে মরিয়ম একের পর এক টুইটে অর্থনৈতিক অধোগতি, মুদ্রাস্ফীতি বৃদ্ধি, অপশাসন প্রভৃতির জন্য দায়ী করেন। অথচ ইমরান খান পাকিস্তানের ভঙ্গুর অর্থনীতিকে অনেকটাই মেরামত করে এনেছেন। তার সুযোগ্য নেতৃত্বে বর্তমানে দক্ষিণ এশিয়ার ভূ-রাজনীতিতে পাকিস্তান একটি গুরুত্বপূর্ণ ফ্যাক্টর। চিরশত্রু ভারতও পাকিস্তানের সাথে সম্পর্ক উন্নয়নে উঠেপড়ে লেগেছ।

ইমরান খানকে উদ্দেশ্য করে একটি টুইটে মরিয়ম বলেন, ‘প্রতিদিন সকালে আপনি জিহাদে যান না। আপনি জনগণকে লুটে নিতে যান। আপনি গরিবের মুখ থেকে রুটি ও অসুস্থ লোকদের কাছ থেকে ওষুধ কেড়ে নিতে যান। আপনি বিপুল বিদ্যুৎ ও গ্যাস বিল দিয়ে লোকজনের মেরুদণ্ড ভাঙতে যান। আপনি নিপীড়িতদের ওপর অত্যাচার করতে যান। আপনি প্রকাশ্য দিবালোকে লোকজনকে অপহরণ করতে যান। আর এগুলোকে আপনি জিহাদ বলছেন।’ আরেক টুইটে পাকিস্তানের কোটি কোটি মানুষকে জীবন্ত মারা ও তাকে জিহাদ বলার জন্য ইমরান খানের বিরুদ্ধে ফতোয়া জারি করা উচিত বলে মন্তব্য করেন মরিয়ম।

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে তার প্রাসাদ থেকে বাইরে বেরিয়ে আসতে বলেন মরিয়ম। ইমরান খানকে উদ্দেশ করে মরিয়ম বলেন, তিনি (ইমরান) বাইরে এসে দেখুন, জনগণ কীভাবে তাকে অভিশাপ দিচ্ছে। প্রসঙ্গত, পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম। তার বাবার বিরুদ্ধে দূর্নীতির অভিযোগে মামলা চলছে। তিনি ইমরান খান-বিরোধী আন্দোলনের অন্যতম নেতা। সূত্র: দ্য নিউজ।



 

Show all comments
  • fatema akhter ১০ এপ্রিল, ২০২১, ৩:১০ এএম says : 0
    Bibi Marium. You are so cute. Now this is not the time to do something about Mr. Imran khan. Let him do what he is thinking is good for country, wait, and see. We have a lot of time to think about this. You are really nice looking girl in Pakistan. Thankyou.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ