Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ৩০, মৃত্যু ৩

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ১:২২ পিএম

খুমেক পিসিআর ল্যাবের পরীক্ষায় একদিনে ৩০ জনের করোনা পজিটিভ এসেছে । একই সময়ে খুলনা করোনা ইউনিটে মারা গেছে আরও ৩ জন।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, খুলনা মেডিকেল কলেজ পিসিআর মেশিনে ১৮৮ জনের করোনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ১১৭ জন খুলনা মহানগরী ও জেলার। এরমধ্যে ৩০ জনের করোনা পজিটিভ এসেছে। এর মধ্যে খুলনা মহানগরী ও জেলার ২৬ জন, বাগেরহাটের ১ জন, যশোর ২ জন ও পিরোজপুরের ১ জন রয়েছে।

এদিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ৩ জনের মৃত্যু হয়।

শনিবার রাত সাড়ে ৯ টার দিকে রফিকুল ইসলাম (৬৪) নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি মোড়লগঞ্জ উপজেলার কালিকা বাড়ি এলাকার কেরামত আলীর ছেলে। শনিবার দুপুরে খুমেক হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়ে রাতে মারা যান।

এর আগে ভোরে চিকিৎসাধীন অবস্থায় খুলনা মহানগরীর রায়পাড়া এলাকার রওশন আলীর ছেলে ফিরোজ খানের মৃত্যু হয়। তিনি করোনায় আক্রান্ত হয়ে ২২ মার্চ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। একই ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ১১টার দিকে মারা যান গোপালগঞ্জ সদরের ১৩৪ ডিসি রোডের বাসিন্দা জাহাঙ্গীর হোসেনের স্ত্রী শাহিদা বেগম। ৩০ মার্চ করোনা ইউনিটে ভর্তি হন তিনি।



 

Show all comments
  • Moni Jammadhar ৪ এপ্রিল, ২০২১, ২:০০ পিএম says : 0
    Such as leaders have corona virus in thier brains and blood across the Pirojpur district. Kindly treatment them quickly.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ