Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরের শ্রীবরদীতে মাটি চাপায় নির্মাণ শ্রমিকের মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ১১:২৯ এএম

শেরপুরের শ্রীবরদীতে সেফটি টেঙ্ক নির্মাণ করতে গিয়ে মাটি চাপা পড়ে লোকমান (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। ২ এপ্রিল শুক্রবার রাতে শহরের শ্রীবরদী উপজেলার সাতানির শান্তিবাগ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লোকমান উপজেলার মামদামারী নয়াপাড়া গ্রামের বাদশা আলীর ছেলে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, লুকমান দুই ছেলে ও এক কন্যা সন্তানের জনক। লুকমান কৃষি কাজ ও মাঝে মধ্যে মাটি কাটার কাজ করে সংসার চালায়। ঘটনার দিন রাতে স্থানীয় পল্লী বিদ্যুতের লাইনম্যান মাসুদের বাড়িতে সেফটি টেঙ্ক নির্মাণ কাজ করছিলো লোকমান। এ সময় সেফটি টেঙ্কের ২০ ফুট নিচে ইটের গাঁথুনি করার সময় হঠাৎ উপর থেকে মাটি ধসে পড়লে শ্রমিক লোকমান মাটি চাপা পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ওসি মোখলেছুর রহমান বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে আজ শনিবার মামলা মামলা দায়েরের করা হবে বলে জানান তিনি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ