Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামী রবার্ট ভদ্রা করোনা শনাক্ত, নির্বাচনী প্রচারণা বাতিল করলেন প্রিয়াঙ্কা গান্ধী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ১১:১৫ এএম

ভারতে বিধানসভা নির্বাচন নিয়ে যখন জোরেসোরে প্রচারণা চলছে, তখনই দেশটির প্রধান বিরোধী দল কংগ্রেসের জ্যেষ্ঠ নেতা প্রিয়াঙ্কা গান্ধীর স্বামী ব্যবসায়ী রবার্ট ভদ্রা করোনাভাইরাসে আক্রান্ত হলেন। ফলে নির্বাচনী প্রচারণা বাতিল করে স্বামী-স্ত্রী দুজনই দিল্লিতে নিজেদের বাড়িতে আইসোলেশন গ্রহণ করেছেন। গতকাল শুক্রবার (২ এপ্রিল) টুইটারে ভিডিও বার্তায় এ সিদ্ধান্তের কথাও জানিয়েছেন প্রিয়াঙ্কা নিজেই।
এনডিটিভি জানিয়েছে, রবার্ট নিজেই তার ফেসবুক অ্যাকাউন্টে করোনাভাইরাস পজিটিভ হওয়ার খবর দিয়েছেন। বলেছেন, আক্রান্ত হলেও তার শরীরে রোগের কোনো উপসর্গ নেই। পোস্টে তিনি আরও লেখেন, কভিড দিকনির্দেশনা অনুযায়ী আমি এবং প্রিয়াঙ্কা বর্তমানে আইসোলেশনে আছি। যদিও প্রিয়াঙ্কার পরীক্ষার ফলাফল ‘নেগেটিভ’ এসেছে।
প্রিয়াঙ্কা টুইটারে নিজের পোস্টে লিখেছেন, আমি নিজেও করোনা টেস্ট করিয়েছিলাম। তবে রিপোর্ট নেগেটিভ এসেছে। এরপরও চিকিৎসকরা আমাকে বাইরের সব ধরনের মেলামেশা থেকে দূরে থাকতে পরামর্শ দিয়েছেন।
শুক্রবার আসাম, শনিবার তামিলনাড়ু ও রোববার কেরালায় নিজের নির্ধারিত নির্বাচনী প্রচারণা সভা বাতিল করে প্রিয়াঙ্কা সমর্থকদের কাছে দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছেন।
৪১ সেকেন্ডের ওই ভিডিওতে প্রিয়াঙ্কা আরো বলেন, ‘‘সেখান না যেতে পারায় আমি সবার কাছে ক্ষমা প্রার্থনা করছি। আশাকরি ওইসব প্রার্থী যাদের সমর্থনে আমার নির্বাচনী প্রচারে যাওয়ার কথা ছিল তারা সবাই ভোটে খুব ভালো করবেন। আশাকরি আপনারা সবাই ভালো করবেন এবং কংগ্রেস বিজয়ী হবে।” সূত্র : এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ